,

নড়াইলের আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নাজমুল হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন

শরিফুল ইসলাম: নাজমুল হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় লোহাগড়ার বসুপটি বাস স্ট্যান্ডে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের মোসলেম শেখের ছেলে নাজমুল শেখ(৩৭) গত ১৬ জুন সকাল সাড়ে ৬টার দিকে নিজবাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরদিন ১৭ জুন সকালে ওই গ্রামেরই মোকসেদ মল্লিকের মালিকানাধীন অব্যবহৃত ফাঁকা জমিতে নাজমুলের লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা পুলিশে জানালে পুলিশ তার লাশ উদ্ধার করে। ১৭ জুন রাতে নাজমুলের স্ত্রী মোছা. আন্না বেগম বাদী হয়ে গিলাতলা গ্রামের গোলাম রব্বানীর স্ত্রী ইঞ্জিরা বেগম, আ. শহীদ মোল্যার ছেলে গোলাম রব্বানী ও গোলাম নবীকে আসামী করে লোহাগড়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার বাদীর অভিযোগ ইঞ্জিরা বেগমের সাথে নাজমুলের প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের জের ধরে নাজমুল শেখের সাথে আসামীদের বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরেই নাজমুলকে হত্যা করা হয়েছে। তিনি আরো অভিযোগ করেন, পুলিশ এখনো পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করেনি। আসামীরা আমাদের নানা হুমকি-ধমকি দিচ্ছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন মো. কুবাদ হোসেন, নিলু শেখ, আতিয়ার রহমান, নুর মিয়া, জামান প্রমুখ। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের হয়।

লোহাগড়া থানার ওসি(অফিসার ইনচার্জ) মো. মোকাররম হোসেন এ বিষয়ে বলেন, মামলার প্রথম তদন্ত কর্মকর্তা এস,আই গোবিন্দ আকর্ষণ বদলী হওয়ায় এখন মামলার তদন্ত করছেন এস,আই মিল্টন। তিনি আরো বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর