,

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে : নাসিম

সিরাজগঞ্জ সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনে নৌকার বিকল্প নেই। গ্রামে-গঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে এবং নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জের কাজীপুরের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে হরিনাথপুর আমিনা মনসুর ডিগ্রি কলেজে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এর আগে তিনি নির্মাণাধীন কাজীপুর উপজেলা পরিষদ, ৫০০ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম পরিদর্শন করেন। তিনি দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

মোহাম্মদ নাসিম বলেন, এ দেশের মানুষ জ্বালাও-পোড়াও রাজনীতি প্রত্যাখান করেছে। যারা জ্বালাও-পোড়াও রাজনীতি করে সেই দলকে মানুষ আর ভোট দেবে না। মানুষ শান্তিতে থাকতে চায়, উন্নয়ন চায়। শান্তি এবং উন্নয়নের জন্য জনগণ আবার নৌকায় ভোট দেবে।

তিনি বলেন, সরকার দেশে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে অঙ্গীকারাবদ্ধ। নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার দায়িত্ব সরকারের একার নয়। দেশের সকল গণতান্ত্রিক রাজনৈতিক দলের দায়িত্ব রয়েছে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে সহযোগিতা করা।

আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, এ নির্বাচনে জনগণ যাদের রায় দেবে, তারা পরবর্তী সরকার গঠন করবে। আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল জনগণের রায় মেনে নেবে।

মতবিনিময় সভায় সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, ইউপি চেয়ারম্যান শাহজাহান আলীসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর