,

নোয়াখালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী-শ্বশুর আটক

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার কাউছার মঞ্জিল থেকে শিরিন সুলতান (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউছার মঞ্জিল থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্বামী শাহপরান ও শ্বশুর হুমায়ন কবির কাউছারকে আটক করা হয়েছে।

শিরিন সুলতানা নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের ইমাম উদ্দিনের মেয়ে।

নিহত শিরিনের মা দেল আফরোজ জানান, ২০১৩ সালের ৭ জানুয়ারি শিরিনের সঙ্গে শাহপরানের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে বিদেশ যাওয়ার টাকার জন্য প্রায় শিরিনকে তার স্বামী, শ্বশুর, শাশুড়ি মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত। এ নিয়ে একাধিকবার সামাজিকভাবে শালিশ বৈঠকও হয়। মেয়ের স্বামী শাহপরান কিছুদিন আগে প্রথম বউয়ের অনুমতি ছাড়া আরেকটি বিয়ে করে বলেও জানায় শিরিনের মা আফরোজ।

তিনি অভিযোগ করে আরও জানান, শিরিনকে তার স্বামী ও শ্বশুর হত্যা করেছে। এ ঘটনায় তিনি মামলা দায়ের করবেন বলেও জানান।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসাদুজ্জামান জানান, এ ঘটনায় নিহত শিরিনের স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে নিহত শিরিনের পরিবার মামলা দায়ের করলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর