,

নারীকে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক নারীকে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা কুড়ের পাড় গ্রামে রোববার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ২৩ বছর বয়সী বায়েজিদ মিয়া ইউনিয়নের বড়চারা কুড়ের পাড় গ্রামের বাসিন্দা।

দগ্ধ ২০ বছর বয়সী ওই নারীর পরিবারের সদস্যরা জানান, সাত মাস আগে ভুক্তভোগী নারীর বিয়ে হয় কুলিয়ারচর পৌরসভা তাতারকান্দি এলাকায়। বিয়ের পর থেকে বায়েজিদ বিভিন্ন সময়ে তাকে যৌন সম্পর্কের প্রস্তাব দিতেন। এক পর্যায়ে তিনি বিরক্ত হয়ে তার শ্বশুরকে জানান।

তারা জানান, পরে আরেকদিন বায়েজিদকে তাদের বাড়ির আঙিনায় দেখতে পেয়ে মারধর করেন তার শ্বশুর। এতে তাদের প্রতি ক্ষিপ্ত হন বায়েজিদ। এরপর থেকে বিভিন্ন সময়ে মোবাইল হত্যার হুমকি দিতে থাকেন।

স্বজনরা আরও জানান, রোববার রাত আটটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফেরার পথে আগে থেকে ওত পেতে থাকা বায়েজিদ ও তার আরেক সহযোগী পেছন থেকে মুখ চেপে ধরে তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। পরে তার চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে তারা পালিয়ে যান।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে ভুক্তভোগী নারীকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই নারীর শরীরের প্রায় ৫০ শতাংশ আগুনে পুড়ে গেছে।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত বায়েজিদ পলাতক রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা নূর ইসলামকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি।

এই বিভাগের আরও খবর