,

নড়াইল জেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি হলেন আশরাফুল

জেলা প্রতিনিধি, নড়াইল: নড়াইল জেলা মৎস্যজীবী লীগের  সহ-সভাপতি হলেন মো. আশরাফুল আলম।
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নড়াইল জেলা কমিটির সহ-সভাপতি হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামের কৃতি সন্তান মো. আশরাফুল আলম।
শনিবার (৩০ সেপ্টেম্বর) কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর নড়াইল জেলা মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।
মো. আশরাফুল আলমকে বাংলাদেশ মৎস্যজীবী লীগের নড়াইল জেলা কমিটির সহ-সভাপতি করার পাশাপাশি মোট ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে ১১জন সহ-সভাপতি, ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক, একজন প্রচার ও প্রকাশনা সম্পাদক, একজন অর্থ বিষয়ক সম্পাদক, একজন দপ্তর বিষয়ক সম্পাদক, একজন শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, একজন তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক, একজন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, একজন শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, একজন প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, একজন যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, ২৬ জনকে সদস্য সহ মোট ৭৫ সদস্যর কমিটি করা হয়েছে।
এর আগে গত ৪মার্চ জেলা শিল্পকলা একাডেমী চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলনে মো. সাইফুল ইসলামকে পূনরায় সভাপতি ও এম.এইচ সোহেলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি হওয়া মো. আশরাফুল আলম বলেন, ছাত্র জীবন থেকে ছাত্র রাজনীতি করেছি।একজন সৈনিক হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আমার যোগ্যতার ভিত্তিতেই আজকে এখানে এসে পৌঁছেছি। আমার ওপর ন্যাস্ত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবো,এছাড়া আওয়ামী লীগের একজন কর্মী হয়ে সারা জীবন দেশ এবং মানুষের কল্যাণে কাজ করে যাব। ইনশাআল্লাহ।
তিনি বলেন, আমার কর্মের মর্যাদা দেওয়ায় আমি আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশাপাশি আমার সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সায়ীদুর রহমান,কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক এবং সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই বিভাগের আরও খবর