,

নওগাঁয় রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে রাস্তা থেকে তুলে নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনক আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সরস্বতীপুর বাজারে অন্যনা-বর্ষা চাল কলের চাতালে এই ঘটনা ঘটে। ঘটনার পর বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছিল একটা মহল।

আটকরা হলেন- উপজেলার চকরাজা গ্রামের আফাজ উদ্দীনের ছেলে সিরাজুল ইসলাম (৩৬), রহিমের ছেলে মিঠু (৩৮) ও মৃত কসতুলের ছেলে বাবু (৪০)।

নির্যাতিত ওই নারীর পরিবার জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাওয়ার জন্য ভ্যানযোগে এসে সরস্বতীপুর বাজারে নামেন। সেখান থেকে হেঁটে বাড়ি যাওয়ার পথে তাকে জোড় করে তুলে নিয়ে বাজারের পাশে পরিত্যক্ত অন্যনা-বর্ষা চাল কলের চাতালে ধর্ষণ করে তিনজন। এসময় চাল কলের রাস্তার পাশ দিয়ে পথচারীরা যাওয়ার সময় কান্নার শব্দ শুনে ভেতরে প্রবেশ করলে ধর্ষকরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সিরাজুল নামে একজনকে আটক করা হয়। পরে ভুক্তভোগীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষক সিরাজুলকে ওই নারীর বাড়িতেই তালাবদ্ধ করে রাখা হয়। ঘটনার পরদিন ভুক্তভোগীর স্বামী বিচারের দাবিতে গ্রামের মাতব্বদের বিষয়টি জানাতে গেলে সুযোগ বুঝে সিরাজুলের লোকজন ঘরের তালা ভেঙে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। ঘটনার পর স্থানীয় একটি মহল মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছিল। পরে বিষয়টি থানা পুলিশ পর্যন্ত গড়ায়। শনিবার বিকেলে নওহাটা মোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই ফরিদ ওই এলাকায় গিয়ে ঘটনার সত্যতা পান। পরে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করে মহাদেবপুর থানায় নিয়ে যান।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, ঘটনাটি ভুক্তভোগীর পরিবারের সঙ্গে গোপনে আপোষের চেষ্টা করা হচ্ছিল। কিন্তু তারা আপোষের সঙ্গে একমত ছিল না। পরে বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়ে ভুক্তভোগীকে উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা করেছেন।

এই বিভাগের আরও খবর