,

দুধ বিক্রি করতে গিয়ে যৌন নির্যাতনের শিকার শিশু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নে এক শিশুকে (৮) যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে কাজী পাবেল নামে এক বখাটের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামে এ ঘটনা ঘটে।

যৌন নিপীড়নের শিকার ওই শিশুটি ঘাটুরা গ্রামের বাসিন্দা ও স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। আর অভিযুক্ত কাজী পাবেল ঘাটুরা গ্রামের কাজী বাড়ির মৃত কাজী আনু মিয়ার ছেলে।

জানা যায়, ঘাটুরা গ্রামের কাজী পাবেলের বাড়িতে প্রতিদিন গরুর দুধ বিক্রি করে ওই শিশুর পরিবার। বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পথে শিশুটিকে আনু মিয়ার বাড়িতে দুধ দিতে পাঠায় তার মা। বাড়িতে যাওয়ার পর আনু মিয়ার ছেলে কাজী পাবেল শিশুটিকে ঘরে আটকে রেখে যৌন নিপীড়ন করে। পরে কান্নাকাটি শুরু করলে শিশুটিকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় শিশুটির মা জানান, আমার মেয়ে দুধ দিয়ে বাড়ি ফিরে কাঁদতে কাঁদতে সে সবকিছু খুলে বলে। ঘটনাটি যেন কাউকে না বলি সে জন্য পাবেল হুমকি দেয় বলেও জানান তিনি।

তবে এ বিষয়ে জানতে পাবেলের মুঠোফোনে একাধিকবার ফোন করার চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, ওই শিশুর পরিবার আমাদের কাছে কোনো অভিযোগ নিয়ে আসেনি। তবে খবর পেয়ে সদর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর