,

জায়ানের মৃত্যুতে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের শোক

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হোসেন আজ এক শোকবার্তায় নিহতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি বলেন, শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহত জায়ান চৌধুরী ও তার পরিবারের প্রতি আমরা কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ গভীর সমবেদনা জানাই। মহান আল্লাহ তা’য়ালার কাছে প্রার্থনা করি আল্লাহ তায়ালা তাকে যেন জান্নাত নছিব করেন। এছাড়া আহত মশিউল হক চৌধুরী প্রিন্সর সুস্থ্যতা কামনা করি।

উল্লেখ্য, সেলিমের মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়া তার স্বামী মশিউল হক চৌধুরী প্রিন্স ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় বেড়াতে যান। তারা উঠেছিলেন কলম্বোর পাঁচ তারকা একটি হোটেলে। রোববার সকালে ইস্টার সানডের প্রার্থনার মধ্যে শ্রীলঙ্কায় তিনটি গির্জা ও তিনটি হোটেলে বোমা হামলা হয়।

এর মধ্যে হামলার শিকার একটি হোটেলের নিচতলার রেস্তোরাঁয় সকালের নাস্তা করতে গিয়েছিলেন প্রিন্স ও তার বড় ছেলে জায়ান চৌধুরী। ছোট ছেলে জোহানকে নিয়ে শেখ সোনিয়া ওই সময় হোটেলের কক্ষে ছিলেন।

বোমা হামলায় প্রিন্স আহত হন এবং ছেলে জায়ান নিখোঁজ হয়। পরে জায়ানের মৃত্যু খবর আসে।

এই বিভাগের আরও খবর