,

জনতার ভালবাসায় সিক্ত ডা. মুশফিক হুসেন চৌধুরী

হবিগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মনোনীত হওয়ায় হাজারো জনতার ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়েছেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী।

মঙ্গলবার (১ জানুয়ারি) সকালে তিনি ঢাকা থেকে মাধবপুরে পৌঁছলে আওয়ামী পরিবারের নেতাকর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় হাজারো মোটরসাইকেল ও গাড়িবহর শোভাযাত্রার মাধ্যমে বাহুবল উপজেলা, নবীগঞ্জ উপজেলা হয়ে হবিগঞ্জ শহর প্রদক্ষিণ করেন তিনি। একই সময় বেশ কয়েকটি স্থানে পথসভায় বক্তৃতা করেন তিনি।

নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. মুশফিক হুসেন চৌধুরী বলেন, ‘ছাত্রলীগ থেকে সিলেট ওসমানি মেডিকেলে সভাপতি ও ভিপি নির্বাচিত হয়েছিলাম। পরবর্তীতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এই পদে মনোনীত করায় আমি তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

এ দিন হবিগঞ্জ জেলা পরিষদ প্রাঙ্গণে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অনুপ কুমার মনা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান প্রমুখ। এ সময় ডা. অসিত রঞ্জন দাশের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন- ডা. জমির আলী, ডা. সৈয়দ আবরার জাবের, ডা. মুখলিছুর রহমান উজ্জল, ডা. সজীব আল-হোসাইন তারেক, ডা. মঈন উদ্দিন সাকো প্রমুখ।

এই বিভাগের আরও খবর