,

ছাত্রলীগ নেতা ‘সবুজ আল সাহাবা’ স্বপদে বহাল

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি পদে সবুজ আল সাহাবার বহিষ্কার আদেশ প্রত্যাহার করে পুনরায় স্বপদে বহাল করেছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।

গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের জরুরী সিদ্ধান্ত মোতাবেক ঢাকা মহানগর ছাত্রলীগের উত্তরের সহ-সভাপতি সবুজ আল সাহাবার লিখিত আবেদনের প্রেক্ষিতে সংগঠনের নীতি ও আদর্শ মেনে সংগঠনের সকল দায়িত্ব পালনের মর্মে তাকে স্বপদে পূর্ণবহাল করা হল।

এরআগে ২০২০ সালের ১ অক্টোবর সবুজ আল সাহবার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে রাজধানীর মিরপুর মডেল থানায় নারী ও শিশু দমন আইনে মামলা করেছিলেন এক নারী।

এ ঘটনায় তাঁকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

ছাত্রলীগ নেতা সবুজ আল সাহাবা বলেন, ‘মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছিল। কে বা কারা এবং কিভাবে আমাকে মামলায় ফাঁসিয়েছিল, সে বিষয়টি আমি সংবাদ সম্মেলন করে পরিষ্কার করবো।’

তিনি আরও বলেন, ‘ভবিষ্যতে আমার মতো কোন ছাত্রলীগ কর্মী যেন অন্যায়ভাবে মিথ্যা মামলায় হয়রানীর শিকার না হয়। আমি আমার সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই বিভাগের আরও খবর