,

চুয়াডাঙ্গায় কালবৈশাখী কেড়ে নিল নারীর প্রাণ

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: কালবৈশাখী ঝড়ে চুয়াডাঙ্গার দামুড়হুদায় গাছ চাপায় প্রাণ হারিয়েছেন মোমেনা খাতুন নামে এক নারী।

স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামে কালবৈশাখী ঝড়ে গাছ ও ডাল ভেঙে পড়ে। এ সময় গাছ চাপায় ৪০ বছর বয়সী মোমেনা খাতুন মারা যান। তার স্বামী আমিনুল হক আহত হয়েছেন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর।

স্থানীয়দের বরাতে তিনি জানান, সন্ধ্যার পর হঠাৎ কালবৈশাখী ঝড় ও বৃষ্টি শুরু হয়। ঝড়ের সময় টিনের ঘরে বসে ছিলেন মোমেনা খাতুন ও তার স্বামী আমিনুল হক। বাড়ির পাশের একটি বড় লিচুগাছ ভেঙে পড়ে তাদের ঘরের চালের উপর। এতে ঘটনাস্থলেই মারা যান মোমেনা।

দামুড়হুদার রুদ্রনগর গ্রামে মাগরিবের নামাজ শেষে বাড়ি ফেরার পথে ঝড়ের কবলে পড়ে একটি ওষুধের দোকানে আশ্রয় নেন পাঁচ জন মুসল্লি। এসময় বাতাসে দোকানের দেয়াল পড়ে আহত হন তারা। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আহত পাঁচ মুসল্লি হলেন- রুদ্রনগর গ্রামের স্কুলপাড়ার সাইদুল ইসলাম, ইউসুফ আলী, আবু বক্কর, আক্কাস আলী ও নাঈম আলী।

একই সময়ে সদর উপজেলার সড়াবাড়িয়া গ্রামের মওলা কবীরের স্ত্রী ফুলসিরাতুন খাতুন বাড়ির ছাদে কাজ করার সময় ঝড়ের কবলে পড়েন। একটি গাছের ডাল ভেঙে তার মাথায় পড়লে জখম হন। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বিভাগের আরও খবর