,

গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের অভিষেক

আন্তর্জাতিক ডেস্ক: গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্যারিসের অভারভিলিয়ে বিডি কমিউনিটি হলে আলোচনা ও পরিচিতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এসএম মাসুদ রানা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, গীতা থেকে পাঠ এবং মহান মুক্তিযুদ্ধ ও ভাষা শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

সাংবাদিক ফয়সাল আহাম্মেদ দ্বীপ ও মডেল তানিয়া সুলতানার যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা তসলিম হেলাল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন অন্যতম সদস্য শেখ জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন, উপদেষ্টা সিরাজুল ইসলাম মিয়া, ওয়াশিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি রিপন মজুমদার, বিজয় বাইন, শেখ আল মামুন, তানভীর রহমান, শেখ টমাস, শেখ মাসুদ, তৌহিদুর রহমান, লিপন মোল্লাসহ অনেকে।

বক্তারা কমিউনিটি উন্নয়নে এই সংগঠনের কার্যপরিধি তুলে ধরে বলেন, আঞ্চলিকতার ঊর্ধ্বে উঠে দেশ ও সমাজ সেবায় সবার ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন।

এ সময় সংগঠনের ১০১ জন সদস্যকে সবার সামনে পরিচয় করিয়ে ফুল দিয়ে বরণ করা হয়।

দ্বিতীয় পর্বে প্যারিসের স্বনামধন্য শিল্পীদের আংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করেন আগত অতিথিরা। সবশেষে অতিথিদের রাতের খাবার পরিবেশন করা হয়।

এই বিভাগের আরও খবর