,

গোপালগঞ্জে হত্যা মামলার স্বাক্ষীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জে চাঞ্চল্যকর মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান বাসু হত্যা মামলার স্বাক্ষী পার্টস ব্যবসায়ী মিন্টু মিনা ওরফে কোটন মিনাকে (৪৮) কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) সকালে গোপালগঞ্জ থানা পুলিশ ঢাকা-খুলনা মহাসড়কের শহরের ফরিককান্দি নামক স্থান থেকে কোটনের রক্তাক্ত লাশ উদ্ধার করে।

আগামী ২৪ জানুয়ারী চাঞ্চল্যকর বাসু হত্যা মমলায় কোটনের স্বাক্ষ্য দেয়ার দিন ধার্য ছিল। স্থানীয়রা ধারণা করছেন এই স্বাক্ষ্য প্রদানকে সমনে রেখে কে বা কারা তাকে হত্যা করেছে।

কোটন মিনা গোপালগঞ্জ শহরের ফকিরকন্দি এলাকার আক্তার মিনার ছেলে। কোটন শহরের কুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডের মিনা মটর্সের মালিক। তিনি মটর পার্ট ও বাসের ব্যবসা করতেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান, শনিবার রাত ১০ টার দিকে দোকান বন্ধ করে কুয়াডাঙ্গা থেকে ফকিরকান্দির বাড়িতে যান। ঘরে প্রবেশের আগেই মোবাইলে অজ্ঞাত ব্যক্তির ফোন পেয়ে বাড়ি থেকে তিনি বের হন। এরপর পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। রাত ১২ টার দিকে পরিবারের লোকজন তার মোবাইল ফোনটি বন্ধ পান। রোববার সকাল সাড়ে ৮ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বাড়ির পাশে ফরিককান্দিতে স্থানীয়রা লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

লাশের বাম পাঁজরে কোপের চিহ্ন ও শরীরের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরো বলেন, লাশের মুখ মাফলার দিয়ে বাঁধা ছিল।

এই বিভাগের আরও খবর