,

গোপালগঞ্জে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জে মাছ ভর্তি পিকআপ ও জিএস পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে পিকআপের ২ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) ভোর রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বিরামের কান্দি গ্রামের ফজল আলীর ছেলে পিকআপ চালক শফিক (২৫) ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে মাছ ব্যবসায়ী লায়েক শেখ (৪৫)।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. শরিফুল ইসলাম দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর নামক স্থানে মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে কোটালীপাড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাছ ভর্তি একটি পিকআপ এবং চট্টগ্রাম থেকে ছেড়ে আসা খুলনা আগামী জিএস পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসা ও পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপের ২ জন নিহত হন। ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা পিকআপের সামনের অংশ কেটে নিহতদের লাশ উদ্ধার করা হয়। সকালে নিহতদের লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ আড়াই শ’বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর