,

গোপালগঞ্জে নিখোঁজের ১১ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে নিখোঁজের ১১ দিন পর ইজিবাইকচালক অবিনাশ পোদ্দার (৩৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের তুতবাটি নামক এলাকার রাস্তার খাদের পানির কচুরিপানার মধ্য থেকে নিহতের গলিত লাশ উদ্ধার করা হয়। নিহতের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার পাথরঘাটা গ্রামে। তার বাবা মৃত অভিমান্য পোদ্দার।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত বুধবার রাতে ওই এলাকার লোকজন দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে বুধবার রাতে কচুরিপানার মধ্য থেকে লাশটি উদ্ধার করে। পরে নিহতের ভাই খবর পেয়ে আজ বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জ সদর থানায় এসে নিখোঁজ লাশটি তার ভাই অনিমেষ পোদ্দারের বলে নিশ্চিত করেন।

ধারণা করা হচ্ছে, অনিমেষকে হত্যা করে লাশটি রাস্তার খাদের পানির কচুরিপানার নিচে লুকিয়ে রেখে ইজিবাইক নিয়ে চলে যায়। লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি অনিমেষ বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে আর বাড়িতে ফিরে যায়নি। এ বিষয়ে তার ভাই প্রকাশ বিশ্বাস গত ৮ জানুয়ারি টুঙ্গিপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এই বিভাগের আরও খবর