,

কোটালীপাড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত হওয়ার ঘটনা ঘটেছে।
গত বৃহস্পতিবার সকালে উপজেলার শুয়াগ্রাম ইউনিয়নের নারায়ণখানা গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, নারায়ণখানা গ্রামের রাজেন বৈরাগীর (৬৫) সাথে তার আপন ভাই পরিমল বৈরাগীর (৫০) দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।
গত বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাজেন বৈরাগীর ছেলে আশিষ বৈরাগী বাবু (৩৩) বিরোধপূর্ণ জমিতে কাজ করতে গেলে পরিমল বৈরাগী বাঁধা দেয়। এ সময় আশিষ বৈরাগী বাবুর সাথে তার চাচা পরিমল বৈরাগীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আশিষ বৈরাগী বাবু লাঠি দিয়ে তার চাচা পরিমল বৈরাগীর মাথায় আঘাত করে। লাঠির আঘাতে পরিমল বৈরাগী গুরুতর আহত হয়।
পরিমল বৈরাগীকে তার পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এনে ভর্তি করলে এখানে তার শারিরীক অবস্থার অবনতি ঘটে। এখানকার চিকিৎসকদের পরামর্শে পরিমল বৈরাগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ৪টায় পরিমল বৈরাগী মারা যায়।
এ বিষয়ে জানার জন্য আশিষ বৈরাগী বাবুর বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরিমল বৈরাগীর মারা যাওয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে আশিষ বৈরাগী বাবু ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে যায়।
কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন,  এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়ার পরে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর