,

কাশিয়ানীতে সাংবাদিকদের লাঞ্ছিত করায় চেয়ারম্যানের ভাই গ্রেফতার

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: সংবাদ প্রকাশের জের ধরে কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যানের ভাইয়ের হাতে দুই সাংবাদিক লাঞ্ছিতের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বেলা আড়াই টার দিকে উপজেলার পারুলিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চেয়ারম্যানের ভাই মনির শেখকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত ৭ জানুয়ারী উপজেলার পারুলিয়া ইউপি চেয়ারম্যান মো. মোকিমুল ইসলাম মকিমের ভাই মিলন শেখ ওই এলাকার হিন্দু সম্প্রদায়ের জমি দখল করে কুখ্যাত মাদক ব্যবসায়ী চাঁন মিয়া ওরফে চান্দুকে বাড়ি করে দিতে গেলে ইউপি সদস্য সাধন কুমার বাঁধা দেয়। এতে মিলনের লোকজন ইউপি সদস্য সাধনকে উপজেলার সাজাইল বাজারে ফিল্মিস্টাইলে মারধর করে। পরে এ ঘটনায় ইউপি চেয়ারম্যান মোকিমুল ইসলাম মকিম ও তার ভাই মিলন শেখের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে স্থানীয়রা। এ নিয়ে কালেরকন্ঠ, যায়যায়দিনসহ বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।

মঙ্গলবার আবারও ওই চেয়ারম্যানের ভাই মিলন শেখ কুমার নদীর বেড়ীবাঁধ কেটে সেখানে জনৈক কবির হোসেনকে সরকারি জায়গায় বাড়ি করে দিচ্ছেন। এ ব্যাপারে দৈনিক যায়যায়দিনের কাশিয়ানী প্রতিনিধি নিজামুল আলম মোরাদ ও ভোরের ডাকের মো. ফায়েকুজ্জামান সংবাদ সংগ্রহ করতে ওই এলাকায় যান। এ সময় মিলন শেখের নেতৃত্বে মনির শেখসহ ৭/৮ জন যুবক তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে শারিরীকভাবে লাঞ্ছিত করে।

এ ঘটনায় মঙ্গলবার বিকালে সাংবাদিক ফায়েকুজ্জামান বাদী হয়ে কাশিয়ানী থানায় চেয়ারম্যানের দুই ভাইসহ অজ্ঞাতনামা ৭/৮ জনের নামে অভিযোগ দায়ের করলে ঘটনার সাথে জড়িত মনির শেখকে (২৭) গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় কাশিয়ানী প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শ্রেণি পেশার মানুষ সুষ্ঠু বিচার দাবি করেছেন।

এই বিভাগের আরও খবর