,

কাশিয়ানীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর গাড়িতে হামলা, আহত ২

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে চাঁদা চেয়ে না পেয়ে ব্যবসায়ীর গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় গাড়িতে থাকা দুই ব্যক্তি আহত হয়েছেন। আহতরা হলেন উপজেলার হাতিয়াড়া গ্রামের ফিরোজ মোল্যা (৪৫) ও জসিম মোল্যা (৩০)।

আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার বিকালে রামদিয়া-সাতপাড় মহাসড়কের হাতিয়াড়া বটবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। চাঁদা না পেয়ে ওই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ব্যবসায়ী ছাওবান মোল্যা বলেন, সোমবার বিকালে আমি আমার গ্রামের বাড়ি হাতিয়াড়া থেকে নিজের ‘টয়োটা ক্যামি’ জীপ গাড়িতে করে রামদিয়া বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলাম। সাতপাড়-রামদিয়া সড়কের হাতিয়াড়া বটবাড়ি ব্রিজ এলাকায় পৌছালে স্থানীয় সাবেক ইউপি সদস্য বাদশা মোল্যার নেতৃত্বে টুটুল মোল্যা, জাকির মোল্যা, বেলায়েত মোল্যা, রবিউল মোল্যা, সেন্টু, হেলাল মোল্যাসহ ১০/১৫ জন লোক সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে লোহার রড ও লাঠিসোটা নিয়ে আমার গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে গাড়ির চারটি গ্লাস ভেঙে ক্ষতিগ্রস্থ হয়। কিছুদিন আগে স্থানীয় কিছু লোক আমার কাছে টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় এ কাজ করা হয়েছে বলে আমার ধারণা।

সাবেক ইউপি সদস্য বাদশা মোল্যা গাড়ি ভাংচুরের কথা স্বীকার করে বলেন, ‘ঘটনার আগে ছাওবানের লোকজন আমার ভাতিজাকে মারধর করেছে। এরপর আমার ভাতিজা তার গাড়িতে ইটের টুকরা ছুঁড়ে মারে। এতে গাড়ি সামনের গ্লাস সামান্য ক্ষতিগ্রস্থ হতে পারে।’

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খন্দকার আমিনুর রহমান অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ঘটনার সঙ্গে কারা জড়িত পুলিশ তা তদন্ত করে দেখছে।’

এই বিভাগের আরও খবর