,

কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যান-মেম্বারদের মধ্যে হাতাহাতি

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ইউনিয়ন পরিষদ ভবনে সরকারি টিউবওয়েল বিতরণ নিয়ে এ ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে কাশিয়ানী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকার উত্তপ্ত পরিবেশ শান্ত করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রাজপাট ইউনিয়নে ২০১৮-১৯ অর্থ বছরের জন্য জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর কর্তৃক ২৪ টি ডিপ টিউবওয়েল বরাদ্দ দেয়া হয়েছে। ইউপি চেয়ারম্যান এম, ডি মনিরুল আলম টিউবওয়েলগুলো তার ভাবাপন্ন দু’জন মেম্বারদের মাঝে বন্টন করেছেন। এ নিয়ে চেয়ারম্যানের সাথে বাকি ইউপি সদস্যদের দ্বন্দ দেখা দেয়। বুধবার সকালে ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মামুন মোল্যা ও ৭ নং ওয়ার্ডের সদস্য মহাসিন সিকদারসহ কয়েকজন সদস্য বিষয়টি চেয়ারম্যানের কাছে শুনতে ইউনিয়ন পরিষদে গেলে চেয়ারম্যান ও মেম্বারদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান এমডি মনিরুল আলমের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, ‘আমার পরিষদের দুই সদস্য পরিষদের কক্ষে ঢুকে অতর্কিতভাবে আমাকে মারধর করে পালিয়ে যায়।’

ইউপি সদস্য মহাসিন সিকদার চেয়ারম্যানকে মারধরে কথা অস্বীকার করে বলেন, ‘চেয়ারম্যান আমাদের ১০ মেম্বারদের ডিপ টিউবওয়েল বরাদ্দ না দিয়ে অর্থ আত্মসাত করেছেন। আমরা কয়েকজন মেম্বার মিলে বিষয়টি শুনতে পরিষদে গেলে চেয়ারম্যান আমাকে মারধর করে।’

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ, এস, এম মাঈন উদ্দিন বলেন, ‘মোবাইলে বিষয়টি জানতে পেরেছি ঘটনাটি দুই ইউপি সদস্য ঘটিয়েছে। তবে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর