,

কাশিয়ানীতে ‘ব্যবসায়ীকে’ কুপিয়েছে মাদক ব্যবসায়ী

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: মাদক ব্যবসায়ীকে আটক করায় গোপালগঞ্জের কাশিয়ানীতে শফিকুল ইসলাম (৩৫) নামে এক মোবাইল ফোন ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ী।

এ সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় ব্যবসায়ীরা।

আটককৃতরা মাদক ব্যবসায়ীরা হল-উপজেলার শংকরপাশা গ্রামের রিয়াজ চৌধুরীর ছেলে সাগর চৌধুরী (২৫) ও পারকরফা গ্রামের নাছির শেখের ছেলে নাজিম শেখ (২৬)

শুক্রবার (১২ মে) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার রাতইল ইউনিয়নের শ্যামবাজারে এ ঘটনা ঘটেছে।

কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে উপজেলার শ্যামবাজার এলাকায় ওই দুই যুবককে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় ব্যবসায়ীদের। পরে তাদের দুইজনকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে বাজারের ব্যবসায়ীরা। পুলিশ তাদের দেহ তল্লাশি করে ৪৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। পরে ওই দুই মাদক ব্যবসায়ীর সহযোগি আব্দুল্লাহ শেখ ধারালো অস্ত্র নিয়ে এসে বাজারের ব্যবসায়ী শফিকুল ইসলামকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কাশিয়ানী থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম বলেন, ‘দুই মাদক ব্যবসায়ীকে ৪৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। মাদক আইনে মামলা দায়েরের পর তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। তবে আহত ব্যবসায়ীর পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর