,

কাশিয়ানীতে ‘অভিযোগ দেয়ায়’ সেনা সদস্যের কান্ড!

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: থানায় গাছ কাটার অভিযোগ দেওয়ায় গোপালগঞ্জের কাশিয়ানীতে লিপি বেগম (৩৫) নামে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে এক সেনা সদস্যের বিরুদ্ধে।

গুরুতর আহত ওই নারীকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে উপজেলার নাওরা ভাদুলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত সেনা সদস্য এস কে রাকিবুল হাসান ওই গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে। তিনি রাঙামাটির কাপ্তাইয়ে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে কর্মরত আছেন বলে জানা গেছে।

চিকিৎসাধীন ওই নারীর অভিযোগে জানা গেছে, সেনা সদস্য এস কে রাকিবুল হাসান ছুটিতে বাড়ি এসে গত ১৬ মার্চ জোরপূর্বক প্রতিবেশি লিপি বেগমের ফলসহ একটি পেয়ারা ও একটি কলাগাছ কেটে ফেলে। এ ঘটনায় ওইদিনই লিপি বেগম কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে সেনা সদস্য এস কে রাকিবুল হাসান ক্ষিপ্ত হয়ে রাতের বেলা লোকজন নিয়ে লিপি বেগমকে বেধড়ক পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে। এ সময় ঠেকাতে গিয়ে লিপি বেগমের বোনও আহত হন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।

এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য অভিযুক্ত সেনা সদস্য এস কে রাকিবুল হাসানের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে সংযোগ বিছিন্ন করে দেন।

কাশিয়ানী থানার এসআই ইরানুল ইসলাম বলেন, ‘ওই নারী থানায় গাছ কাটার একটা অভিযোগ দিয়েছিলেন। ভিআইপি ডিউটির কারণে আমি বিষয়টি দেখতে পারিনি। এরই মধ্যে আবারও ঘটনা ঘটেছে। ওই নারীকে পুনরায় নতুন করে অভিযোগ দিতে বলেছি।’

এই বিভাগের আরও খবর