,

কালিয়ায় মাদক বিরোধী র‌্যালি ও সমাবেশ

মো. হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল): ‘মরণ নেশা করিস না মৃত্যুর পড়িস না’ স্লোগানের মধ্যদিয়ে নড়াইলের কালিয়ায় মাদক বিরোধী র‌্যলি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকাল ৩ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে সমাবেশে মিলিত হয়।

নড়াইল জেলা প্রশাসক আঞ্জুমান আরার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মো. লোকমান হোসেন মিয়া।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনার অতিরিক্ত পরিচালক মো. আবুল হোসেন কালিয়ার ইউএনও মো. নাজমুল হুদা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিএম শুকুর আলী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম শেখ তরিকুল ইসলাম উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ ভাইস চেয়ারম্যান শেখ ইব্রাহিম হোসেন মহিলা ভাইস চেয়ারম্যান সোহেলী পারভীন নিরিসহ জেলা পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

সঞ্চালনায় ছিলেন মোল্লা শাহিন হোসেন সভাপতি সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি।
র‌্যালি ও সমাবেশে উপজেলার বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষক সাংবাদিক আইনজীবী ইউপি চেয়ারম্যান সহ বিভিন্ন শ্রেণির ও পেশার প্রায় তিন সহ¯্রাধিক মানুষ অংশগ্রহণ করে।

সমাবেশে প্রধান অতিথি মাদকের মরণ ছোবল থেকে নিজেকে নিজের সন্তানসহ পরিবার ও সমাজকে রক্ষার কাজে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান এবং কালিয়াকে মাদকমুক্ত করতে সকল শ্রেণি ও পেশার মানুষকে নিজ নিজ অবস্থানে থেকে সামাজিক সচেতনতা সৃষ্টিসহ মাদক ব্যবসায়ীদের ধরতে প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর