,

কালিয়ায় আইনজীবির বাগান বাড়ি দখল চেষ্টার অভিযোগ

কালিয়ার পাখিমারায় জোরপূর্বক জায়গা দখলের চেষ্টা

মো. হাচিবুর রহমান, কালিয়া প্রতিনিধি: নড়াইলের কালিয়ায় আইনজীবির বাগানবাড়ি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

উপজেলার পাখিমারা গ্রামের বাড়িটি দখল করতে প্রতিপক্ষের লোকজন ওই বাড়ির সীমানা প্রাচীরের পিলার ভেঙ্গে ফেলেছে বলেও অভিযোগ উঠেছে।

ওই ঘটনায় বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট জেসমিন নাহারের ভাই মোল্যা বশিরুল আলম বাদী হয়ে নড়াগাতি থানায় জিডি করেছেন।

প্রতিপক্ষের পরবর্তী হামলার আশংকা ও বাড়িটি রক্ষার জন্য তিনি গত ৩ দিন ধরে বিভিন্ন মহলে ধর্ণা দিচ্ছেন বলে জানান।

শনিবার (৩ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের কাছে অভিযোগ করে অ্যাডভোকেট জেসমিন নাহার বলেন, ‘পাখিমারা মৌজার ৫৯১, ৫৩৭ ও ৫৩৮ নম্বর দাগের ১০৬ শতক পৈত্রিক জমিতে বাড়ি করে আমি ও আমার ভাই বসবাস করে আসছি। এ সম্পত্তি নিয়ে আদালতে তিনটি মামলা করেছেন একই গ্রামের মৃত লোকমান সরদারের ছেলে হুমায়ুন সরদার। যার প্রতিটি মামলার রায় আদালত আমাদের পক্ষে দিয়েছেন।’

এ্যাডভোকেট জেসমিন নাহার আরো জানান, ‘হুমায়ুন ও তার ভাই মামুন সরদার গত ১ নভেম্বর সকালে তার ভাইয়ের বাগান বাড়ির সীমানা প্রাচীরের পিলার ভেঙ্গে তাদের ওপর হামলা চালিয়ে বাড়িটি দখল নেয়ার চেষ্টা চালায়।’

এ ঘটনায় থানায় জিডি করায় প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে উঠেছেন। ফলে এ্যাডভোকেট জেসমিন নাহার ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন।

নড়াগাতী থানার ওসি মো.আলমগীর কবির বলেন, এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর