,

আ.লীগ প্রার্থীর সভায় পেট্রোল বোমা নিক্ষেপ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের প্রচারণা সভায় পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে। এতে তিনজন আহত হয়েছে। পুলিশ একজনকে আটক করেছে।

রোববার (১০ জানুয়ারি) সন্ধ্যায় পৌরসভার গাজীরটেক পয়েন্টে পথসভায় হামলা করা হয়।

পেট্রোল বোমা নিক্ষেপের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে চারটি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আহতরা হলেন, পৌর এলাকার সালামতপুর গ্রামের ছমির মিয়ার ছেলে নাজির মিয়া (৩৬), ভানুদেভ গ্রামের ফিরোজ মিয়ার ছেলে শিপন আহমদ (২২) ও প্রজাতপুর গ্রামের হুসেইন মিয়ার ছেলে তারেক আহমদ (২৪)। তাদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় গাজীরটেক পয়েন্টে পথসভায় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অপু উকিল, মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেল উপস্থিতি ছিলেন। সভার শেষ পর্যায়ে দুর্বৃত্তরা একটি পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে তিনজন আহত হয়। সেখানে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

যোগাযোগ করা হলে প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেল বলেন, তিনি ঘটনাস্থলে রয়েছেন। তবে ভিড়ের মধ্যে থাকায় আর কথা বলতে পারেননি।

এই বিভাগের আরও খবর