,

আলফাডাঙ্গায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি, ফরিদপুর: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের আলফাডাঙ্গার পাচুড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য যোগীবরাট গ্রামের বাসিন্দা আমিনুর মোল্যাকে (৪৫) কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সকালে উপজেলার ভ্যান্নাতলা বাজারে মুন্নুর দোকানের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

আহতকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতে ১২ জনের বিরুদ্ধে আলফাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আমিনুনের বাবা আনোয়ার হোসেন।

লিখিত অভিযোগে বলা হয়েছে, গত ইউপি নির্বাচনে আমিনুর মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে বিবাদীরা আমিনুরের পক্ষের লোকজনের ওপর বিভিন্ন সময় হামলা চালায়। তাঁদের নির্যাতনে অর্ধ-শতাধিক পরিবার বসতবাড়িতে ভয়ে প্রবেশ করতে পারছে না।

আরও বলা হয়, মঙ্গলবার সকালে ভ্যান্নাতলা বাজারে মুন্নুর দোকানের কাছে পৌঁছালে একই গ্রামের ইউসুব মোল্যা, শাহিন মোল্যা ও ফরিদ মোল্যার নেতৃত্বে ১২-১৫ ব্যক্তি মোটরসাইকেলের গতিরোধ করে আমিনুরকে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। আমিনুরের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা স্থান ত্যাগ করে। খবর পেয়ে বাড়ির লোকজন গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর দেখে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বিবাদী শাহিন মোল্যা হামলার কথা অস্বীকার করে বলেন, আমিনুর ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর তার নেতৃত্বে আমিসহ অনেকের ওপর হামলা চালানো  হয়। তাদের হামলার শিকার হয়েছে অনন্ত ২০-৩০টি পরিবার।

ওসি মো. আবু তাহের জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর