,

আপাতত কোনো শুটিং করবেন না শবনম ফারিয়া

শবনম ফারিয়া। ফেসবুক থেকে নেয়া

বিডিনিউজ ১০, বিনোদন ডেস্ক: বিয়ের প্রস্তুতির জন্য আপাতত ১৫ দিনের বেশি কোনো ধরনের শুটিংয়ে অংশ নেবেন না জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনা। এর আগে ২৬ জানুয়ারি গুলশানে রয়েছে হলুদসন্ধ্যার আয়োজন। এ কারণেই আপাতত নিয়মিত শুটিং থেকে বিদায় নিয়েছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে শবনম ফারিয়া বলেন, বিয়ের প্রস্তুতির জন্য আপাতত ১৫ দিনের বেশি বিরতি নিয়েছি। আত্মীয়স্বজনকে আমন্ত্রণ জানানোসহ আয়োজনটাই দেখাশোনা করতে হচ্ছে।

শবনম ফারিয়া জানান, ২৬ জানুয়ারি গুলশানে রয়েছে হলুদসন্ধ্যার আয়োজন। মূলত আমাদের দুজনের বন্ধুরা মিলে একটু আনন্দ করব। আপাতত এটাই পরিকল্পনা।

শবনম ফারিয়া আরও জানান, বিয়ের পর ৬ ফেব্রুয়ারি থেকে নিয়মিত হবেন শুটিংয়ে। এর মধ্যে ১১ তারিখে যাবেন নেপালে শুটিং করতে।

অভিনেত্রী শবনম ফারিয়া সবশেষ গত বৃহস্পতিবার মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিক ফ্যামিলি ক্রাইসিস এর শুটিং করেছেন।

উল্লেখ্য, ১৮ ডিসেম্বরে সামাজিক যোগাযোগের মাধ্যমে অপুর সঙ্গে তোলা বিয়ের একটি ছবি পোস্ট করেন ফরিয়া। তার স্বামী হারুনুর রশীদ অপু এশিয়াটিক জে ডব্লিউটি’র ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কর্মরত।

২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে অপুর সঙ্গে ফারিয়ার বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমের দিকে গড়ায়। অবশেষে বিয়ের মাধ্যমের আবদ্ধ হন এই প্রেমিক জুটি।

এই বিভাগের আরও খবর