,

অভয়নগরে মোটরসাইকেল চোরচক্রের সাত সদস্য আটক

অভয়নগরে মোটরসাইকেল চোরচক্রের সাত সদস্য আটক

যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগরে মোটরসাইকেল চোরচক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ। উদ্ধার হয়েছে একটি চোরাই মোটরসাইকেল।

বৃহস্পতিবার মামলা দায়েরের পর সাতজনকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) রোকিবুজ্জামান জানান, উপজেলার সীমান্তবর্তী ডুমুরতলা গ্রামের মৃত বিজয় বৈরাগীর ছেলে কৃষ্ণপদ বৈরাগী অ্যাপাচি আরটিআর ১৫০ সিসি মোটরসাইকেল চুরির অভিযোগ করেন। তারই সূত্র ধরে অভয়নগর ও মণিরামপুর উপজেলার মোটরসাইকেল চোরচক্রের সন্ধানে অভিযান শুরু হয়। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে মণিরামপুর উপজেলার পাঁচাকড়ী নয়াবাজার এলাকার ইলিয়াস ফকিরের ছেলে সাকিব হোসেনকে (১৭) সন্দেহভাজন হিসেবে আটক করা হয়।

তার স্বীকারোক্তি মোতাবেক ওই দিন সন্ধ্যায় মণিরামপুর কালিবাড়ী বাজার থেকে উদ্ধার করা হয় একটি লাল রঙের অ্যাপাচি আরটিআর ১৫০ সিসি মোটরসাইকেল (খুলনা মেট্রো ল-১১-৮৬৬৭)। এবং রাতব্যাপী দুই উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে চোরচক্রের অন্য সদস্য;ের আটক করা হয়।

আটককৃতরা, উদ্ধারকৃত মোটরসাইকেলটি চুরির ঘটনা স্বীকার করেছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে মোটরসাইকেল চুরির অভিযোগ আসে। যার তদন্তের দায়িত্ব দেওয়া হয় পরিদর্শক (তদন্ত) রোকিবুজ্জমানের ওপর। ইতিমধ্যে চোরচক্রের সাতজনকে আটক করা সম্ভব হয়েছে। মামলা হয়েছে। মোটরসাইকেল চুরির সাথে জড়িত অন্যান্য অপরাধীদের আটকে অভিযান অব্যহত আছে।

এই বিভাগের আরও খবর