,

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত, আহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অচিন্ত কুমার বিশ্বাস (৩৫) নামে বাংলাদেশ সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী বাসনা বিশ্বাস (৩০) এবং স্ত্রীর বান্ধবী জুঁথি (২৯) আহত হন।

মঙ্গলবার (৩ মার্চ) বিকাল সাড়ে ৪টায় গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর ইউনিয়নের তেতুলিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অচিন্ত বিশ্বাস মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কদমবাড়ী গ্রামের জয়দেব বিশ্বাসের ছেলে। সে বাংলাদেশ সেনাবাহিনীতে ল্যান্স কর্পোরাল পদে রংপুর ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন।

গোপালগঞ্জ সদর থানার এসআই মুকুল হোসেন জানান, মোটরসাইকেলে স্ত্রী ও স্ত্রীর বান্ধবীকে নিয়ে খুলনা থেকে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার আড়ুয়াকান্দি গ্রামে যাচ্ছিলেন সেনা সদস্য অচিন্ত বিশ্বাস।

এ সময় তাদের মোটরসাইকেলটি গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের তেতুলিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সেনা সদস্য অচিন্ত বিশ্বাস নিহত হন ও তার স্ত্রী বাসনা বিশ্বাস এবং স্ত্রীর বান্ধবী আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সেনা সদস্য অচিন্ত বিশ্বাস দুই মাসের ছুটিতে নিজ জেলা মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ী গ্রামে এসেছিলেন।

এই বিভাগের আরও খবর