,

মাঝনদীতে খেয়ায় ডাকাতি!

File Photo

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় মাঝনদীতে খেয়া পারাপারের ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা যাত্রীদের মারধর করে প্রায় ছয় লাখ টাকা লুটে নিয়েছে।

এ সময় দুইজন যাত্রী আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ১২টায় ধলেশ্বরী নদীতে বক্তাবলী গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্য মহিউদ্দিন মেম্বার যাত্রীদের বরাত দিয়ে জানান, রাত সাড়ে ১২টার সময় ফতুল্লার এপারের ঘাট থেকে খেয়া পারাপারের একটি ট্রলার ২০/২২ জন যাত্রী নিয়ে চালক ডিপজল অপারের বক্তাবলী ঘাটে যাচ্ছিল। ট্রলারটি মাঝনদীতে যখন-তখন একটি স্পিডবোটে আসা সাত-আটজন ডাকাত তাদের পথরোধ করে।

এ সময় ডাকাতরা রামদা ও পিস্তলের ভয় দেখিয়ে যাত্রীদের জিম্মি করে সবার পকেট থেকে টাকা লুটে নেয়। তখন দুজন যাত্রী টাকা দিতে না চাইলে তাদের এলোপাতারি মারধর করে টাকা নিয়ে স্পিডবোটযোগে মুন্সীগঞ্জের মুক্তারপুরের দিকে চলে যায় ডাকাতরা। আহত যাত্রীদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি, তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, বক্তাবলী নৌ ফাঁড়ির পুলিশ রাতে নদীতে টহল দেয় না। তবে সন্ধ্যারাতে নৌ পুলিশ বালুবাহী জাহাজে চাঁদাবাজি করে ফাঁড়িতে চলে যায়। তাদের নিয়মিত টহল থাকলে জলদস্যুরা নদীতে ডাকাতি করতে পারত না।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, নদীর ঘটনায় নৌ পুলিশ ব্যবস্থা নেবে। তারপরও খোঁজখবর নিতে পুলিশ পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর