,

ফুটবল টুর্নামেন্টের ট্রফি ভাঙলেন ইউএনও মেহরুবা

জেলা প্রতিনিধি, বান্দরবান: বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলামের বিরুদ্ধে এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার ট্রফি (কাপ) ভেঙে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ২ নম্বর চৈক্ষং ইউনিয়নের রেপারপাড়া এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আবাসিক স্বাধীন যুব সমাজের উদ্যোগে আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টের ফাইনালে আবাসিক জুনিয়র একাদশ বনাম রেপার পাড়া বাজার একাদশ মুখোমুখি হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম ইউএনও মেহরুবা ইসলাম। খেলায় সমাপনী বক্তব্যে এবং পুরস্কার বিতরণ করার একপর্যায়ে ইউএনও জনসাধারণের ওপর ক্ষিপ্ত হয়ে বিজয়ী ও রানার্সআপ দলের ট্রফি ভেঙে ফেলেন। তার এ কাণ্ডে উপস্থিত দর্শকরাও ইউএনও’র ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে।

সমাপনী খেলার বিশেষ অতিথি উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান কফিল উদ্দিন জানান, সমাপনী খেলার প্রথমে দুই দল ৩৫ মিনিট করে ৭০ মিনিট খেলার পর কোনো দল গোল করতে না পারায় রেফারির সিদ্ধান্ত অনুযায়ী দুই দলকে টাইব্রেকার খেলার সিদ্ধান্ত দেওয়া হয়। ট্রাইব্রেকারে আবাসিক জুনিয়র একাদশ দল এক গোলে জয় লাভ করে এবং রেপার পাড়া একাদশ রানার্স আপ হয়।

তিনি জানান, এটা নিয়ে হট্টগোল শুরু হলে ইউএনও উপস্থিত জনসাধারণকে শান্ত করার জন্য বলেন, ‘খেলায় হার জিত থাকবে, এতে কারো মন খারাপের কারণ নেই’। তিনি তখন জনসাধারণের কাছে খেলার ফলাফলে সন্তুষ্ট কিনা জানতে চাইলে কয়েকজন খেলার ফলাফল মানি না বলায় ইউএনও ক্ষিপ্ত হয়ে খেলার চ্যাম্পিয়ন এবং রানার্স আপ কাপ ভেঙে ফেলেন।

কফিল উদ্দিন আরো জানান, এ ঘটনায় পরিস্থিতি স্বাভাবিক করতে আমি ইউএনওকে ঘটনাস্থল থেকে চলে যেতে অনুরোধ করি, পরে পরিস্থিতি স্বাভাবিক করে সব সমাধান দিয়ে আমি চলে আসছি, বিষয়টা খুবই দুঃখজনক।

এ বিষয়ে জানতে আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তার নম্বরে বার বার যোগাযোগ করার চেষ্টা করলেও সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

এই বিভাগের আরও খবর