,

ফরিদপুরে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় মাওলানা আবুল হোসাইন (৫৫) নামের কওমি মাদরাসার এক শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

 শুক্রবার রাতে উপজেলার গট্টি ইউনিয়নে এ ঘটনা ঘটে। মাওলানা আবুল হোসাইন স্থানীয় কাঠিয়ার গট্টি দারুল উলুম মাদরাসার প্রধান শিক্ষক।

ভুক্তভোগী শিক্ষক মাওলানা আবুল হোসাইনের ছেলে হাসান তানভীর বলেন, ‘তুচ্ছ বিষয় নিয়ে আমার বাবার ওপর হামলা চালানো হয়েছে। বাবার সারা শরীরে আঘাত করা হয়েছে। বর্তমানে তিনি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে চিকিৎসাধীন। ’

তিনি আরো বলেন, ‘জমিসংক্রান্ত বিষয় নিয়ে আমার বাবা আবুল হোসাইনের সঙ্গে গট্টি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার রেজাউর রহমান চয়নের বিরোধ চলছিল। এ ঘটনার জেরে গত শুক্রবার রাতে গট্টি স্কুলের সামনে পরিকল্পিতভাবে আমার বাবার ওপর হামলা চালায় চয়নের লোকজন। ’

হামলাকারীরা হলেন-গট্টি গ্রামের হানিফ খাঁর ছেলে আয়েব খাঁ (৩১), লাল মাতুব্বরের ছেলে ইসহাক (৩৫) ও হেলাল মিয়ার ছেলে প্রান্ত (২৮)। তবে হামলার অভিযোগ অস্বীকার করেন খন্দকার রেজাউর রহমান চয়ন।

এই বিভাগের আরও খবর