,

‘প্রেমে রাজি না হওয়ায়’ স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি, কক্সবাজার: টেকনাফের সেন্টমার্টিনে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে বলে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদীপ্ত শেখর ভট্টচার্য্য জানান।

আহত ছাত্রীটি (১৩) সেন্টমার্টিনের একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, বৃহস্পতিবার দুপুরে স্কুল শেষে বাড়ি ফেরার পথে এক যুবক ওই ছাত্রীর পথরোধ করে ছুরিকাঘাত করে। এ সময় চিৎকার শুনে শিক্ষক, সহপাঠী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসক শেষে মেয়েটির উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা ও সুষ্ঠু বিচার দাবি করেন প্রধান শিক্ষক।

আহত স্কুল ছাত্রীর বাবা বলেন, ‘শহিদুল্লাহ খান প্রকাশ জুয়েল (২৬) নামের এক যুবক আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিতো এবং স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। এ কারণে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দেওয়া হয়েছিল। এরই জেরে আমার মেয়েকে মেরে ফেলার জন্য ছুরিকাঘাত করা হয়েছে।’

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হাফিজা আক্তার এ্যানি জানান, স্কুল ছাত্রীটির হাতে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদীপ্ত শেখর জানান, এ ঘটনায় জড়িতকে আটকে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর