,

প্রেমিকার আত্মহত্যার খবরে ফাঁস দিল প্রেমিক

ফাইল ফটো

সিরাজগঞ্জ প্রতিনিধি: প্রেমিকার আত্মহত্যার খবর পেয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক কিশোর। শনিবার সকাল ও দুপুরে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার রঘুনীলি ও চর জয়কৃষ্ণপুর গ্রামে এ দুটি ঘটনা ঘটে।

নিহত প্রেমিকা রুবিনা খাতুন (১৫) চক জয়কৃষ্ণপুর গ্রামের আব্দুর রউফের মেয়ে ও প্রেমিক শাহেদ আলী (১৫) রঘুনীলি গ্রামের মঈনুদ্দিনের ছেলে। তারা দুজনই চক জয়কৃষ্ণপুর দাখিল মাদরাসার ৯ম শ্রেনির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীর জানান, শনিবার সকালে মায়ের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে অভিমান করে ওষুধ খায় রুবিনা। তাকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর
রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল ১০টার দিকে মারা যায়। আর প্রেমিকার মৃত্যুর খবর পেয়ে দুপুর ১২টার দিকে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে প্রেমিক শাহেদ আলী।

তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাবুল শেখ এ তথ্য নিশ্চিত করে জানান, ওই দুই কিশোর-কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সকালে
প্রেমিকা রুবিনার বিষপানে আত্মহত্যার খবর শুনে প্রেমিক সাহেদও আত্মহত্যা করেছে।

তাড়াশ থানা পুলিশের ওসি মোস্তাফিজুর রহমান বলেন, দুই কিশোর-কিশোরীর আত্মহত্যার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কি কারণে তারা আত্মহত্যা করেছে তদন্তে পর জানা যাবে।

এই বিভাগের আরও খবর