,

‘নৌকার পক্ষে’ কাজ করায় শিক্ষককে হাতুড়িপেটা

জেলা প্রতিনিধি, রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের সোনাপুর মোড় এলাকায় আক্তারুজ্জামান মন্ডল (৪৫) নামে এক স্কুলশিক্ষককে হাতুড়িপেটা করে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় তাকে পেটানো হয় বলে অভিযোগ উঠেছে।

আক্তারুজ্জামান মন্ডল মাজবাড়ী ইউনিয়নের হুরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং একই ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত তাইজেল মন্ডলের ছেলে। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আক্তারুজ্জামান মন্ডল জানান, কবির হোসেন নামে একজন শিক্ষক তার কাছে ধারের ১৫ হাজার টাকা পেতেন। ওই টাকা দেওয়ার জন্য তিনি সকালে বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরের সোনাপুর মোড় এলাকায় যান। সেখানে যাওয়ার পরপরই স্থানীয় ৭-৮ জন ৩-৪টি মোটরসাইকেলযোগে ঘটনাস্থলে এসে অতর্কিতভাবে তার ওপর হামলা করে কুপিয়ে ও হাতুড়িপেটা করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে এনে ভর্তি করেন।

কয়েক মাস আগে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি ও তার ছেলেরা সক্রিয়ভাবে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় ওই নির্বাচনের একজন দলীয় বিদ্রোহী প্রার্থীর লোকজন পরিকল্পিতভাবে তার ওপর হামলা করেছে।

আক্তারুজ্জামান মন্ডলকে হাসপাতালে দেখতে আসা মাজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বলেন, গত নির্বাচনে তিনি আমার নৌকার পক্ষে কাজ করেছিলেন। এর জেরে বিদ্রোহী প্রার্থীর লোকজন তার ওপর হামলা করে তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে।

কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, শিক্ষকের ওপর হামলার ঘটনার কথা শুনেছি। কিন্তু এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর