,

নিখোঁজের তিনদিন পর কিশোরের লাশ মিলল ধানক্ষেতে

ফাইল ফটো

লাবন্য রহমান: নড়াইলের লোহাগড়ায় নিখোঁজের তিনদিন পর মোজাহের শেখ (১৭) নামে এক শারিরীক প্রতিবন্ধী কিশোরের কব্জি কাটা লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলার নওখোলা গ্রামের একটি ধানক্ষেতের মধ্য থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মোজাহের শেখ ওই গ্রামের বকুল শেখের ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এরশাদ নামে নিহত কিশোরের এক বন্ধুকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় মোজাহের শেখ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকেরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সোমবার মোজাহেরের পিতা বকুল শেখ লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন। আজ মঙ্গলবার দুপুরে স্থানীয়রা নওখোলা গ্রামের একটি ধানক্ষেতের মধ্যে ওই কিশোরের লাশ পড়ে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দিলে লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমানউল্লা আল বারী ও এসআই জয়নুল আবেদিন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে লাশ প্রেরণ করা হয়।

নিহতের পিতা বকুল শেখ অভিযোগ করে বলেন, ‘গত শনিবার সন্ধ্যার পর মোজাহেরের বন্ধু প্রিন্স, এরশাদ, সোহাগ, নাইম, বরকত তাকে আড্ডা দেওয়ার জন্য ফোন করে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। তার নিখোঁজের বিষয়টি উল্লেখ করে গত সোমবার লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরি করি। আমার ধারনা, আমার ছেলে মোজাহের কে তার বন্ধুরাই ডেকে নিয়ে হত্যা করেছে। আমি আমার সন্তান হত্যার বিচার চাই।’

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘একটি ধানক্ষেত থেকে কিশোরের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। তার দুই হাতের কব্জি কাটাসহ মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই গ্রামের নুর ইসলামের ছেলে এরশাদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। দ্রুত হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করা হবে।’

এই বিভাগের আরও খবর