,

দর্শকের মন জয় করছেন সঞ্জয়

বিনোদন ডেস্ক: একের পর এক নির্মাণ দিয়ে প্রশংসা কুড়াচ্ছেন এই সময়ে তরুণ নির্মাতা সঞ্জয় সমদ্দার। কিছুদিন আগেই অপূর্ব-তাসনিয়া ফারিনকে জুটি করে তার নির্মিত ওয়েব ফিল্ম ‘ট্রল’ বেশ সাড়া ফেলে।

শুধু অ্যাপসেই এটি দেখা হয়েছে ২২ লাখের বেশিবার! সেই রেশ কাটতে না কাটতেই এবার নারী দিবসে একাধিক চমক নিয়ে হাজির হন তিনি।

নারী দিবসে মেহজাবীন চৌধুরীকে ‘কনকচাঁপা’ নাটকে দুই রূপে হাজির করেন সঞ্জয়। যাতে অভিনয় করেন রাশেদ মামুন অপু’সহ আরও কয়েকজন। কাজটির জন্য অনেকেই সাধুবাদ দিচ্ছেন এই নির্মাতাকে।

নারী দিবসকে উপলক্ষ করে এই নির্মাতার আরেকটি নির্মাণ তো প্রচারের আগেই ভাইরাল! তানজিন তিশাকে নিয়ে তৈরি সঞ্জয়ের সেই ওভিসির নাম ‘বিউটি অব ওম্যান’ (নারীর সৌন্দর্য)। আগামীকাল (১১ মার্চ) উন্মুক্ত করা হবে এটি। তার আগেই ওভিসির পোস্টারে নানান ব্যতিক্রমী চরিত্রে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাকে। ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ঘুরছে তিশার সেসব লুক। দর্শক অপেক্ষায় এখন মূল কাজটি দেখার।

সঞ্জয় সমদ্দার বলেন, ‘একজন নারীর সত্যিকারের সৌন্দর্য কিন্তু তার সত্তায়। নারী কখনো বোন, কখনো মা, কখনো শ্রমিক, কখনো গৃহিণী যখন যে রূপেই থাকেন না কেন তার একটা আলাদা সৌন্দর্য রয়েছে। সে বিষয়টিই আমি কাজটির মাধ্যমে তুলে ধরতে চেয়েছি।’

সঞ্জয়ের পরিচালায় প্রচারের অপেক্ষায় মোশাররফ-তানজিন তিশার ওয়েব ফিল্ম ‘অমানুষ’, তাহসান-তানজিন তিশার নাটক ‘এন্ট্রি হিরো’, নিশো-জেহজাবীনের ‘নামকরণ’সহ আরও বেশ কিছু কাজ।

২০১৬ সালে নিলয়-মমর ‘ভালোবাসার সমীকরণ’ দিয়ে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন সঞ্জয় সমদ্দার। এরপর গত পাঁচ বছরে নির্মাণ করেছেন প্রায় ৩০টি নাটক, টেলিফিল্ম, শর্টফিল্ম প্রভৃতি। এসবের ফাঁকে ফাঁকে সিনেমা নির্মাণের জন্যও প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়ে রাখলেন তিনি। সেরা নির্মাতা হিসেবে এরইমধ্যে ‘আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০২০’ এবং ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২০’ পেয়েছেন সঞ্জয়।

এই বিভাগের আরও খবর