,

দক্ষিণে সুখদায়ক যাত্রা দিশা পাটানির

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। বেশ কিছু সিনেমায় দেখা গেছে অভিনেত্রীকে। যার মধ্যে অন্যতম ২০১৬ সালের ‘এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’। এবার দক্ষিণে পা রাখলেন অভিনেত্রী। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সূরিয়ার সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন।

সুরিয়ার আসন্ন চলচ্চিত্র ‘কাঙ্গুভা’। তামিল সিনেমাটি মুক্তি পাবে ১১ নভেম্বর। এরই মধ্যে ট্রেলার-গান প্রকাশিত হয়েছে, দর্শকের সাড়াও পেয়েছে বেশ।

সিনেমাটিতে তামিল সুপারস্টার সুরিয়ার সঙ্গে অভিনয় করেছেন দিশা। আরো আছেন বলিউড তারকা ববি দেওল। সিনেমার শুটিংয়ে স্মরণীয় সময় কেটেছিল বলেই জানালেন অভিনেত্রী। দিশা বলেন, ‘এ সিনেমার অংশ হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও কৃতজ্ঞ।
শুটিংয়ের প্রত্যেকটি দিন আমার জন্য ছিল শিক্ষণীয়, মনে হতো আমি কর্মশালায় যাচ্ছি। অসাধারণ নির্মাতা-সহশিল্পীর সঙ্গে কাজ করেছি। কাজ করতে গিয়ে আমরা একটা পরিবারের মতো হয়ে গেছি। প্রত্যেকে আমার খেয়াল রেখেছেন।’সুরিয়ার প্রশংসা করে দিশা বলেন, ‘সুরিয়া স্যার সব সময় আমার স্বাচ্ছন্দ্যের ব্যাপারটা নিশ্চিত করেছেন।

পর্দায় তিনি নানা ধরনের চরিত্র করেন। তবে বাস্তবে একেবারে নরম মনের মানুষ। আমার মনে হয়, আমার ক্যারিয়ারে সবচেয়ে সুন্দর সময় কেটেছে এ সিনেমার শুটিংয়ে। ববি স্যারের কথাও বলতে চাই, তিনিও খুব গুণী ও সুন্দর হৃদয়ের মানুষ।’

‘কাঙ্গুভা’ নির্মাণ করেছেন শিবা। সিনেমাটি নিয়ে নায়ক সুরিয়াও বেশ উচ্ছ্বসিত। ভারতের জাতীয় পুরস্কারজয়ী এ অভিনেতা মনে করেন, হলিউডের ‘লর্ড অব দ্য রিংস’-এর মতো সিনেমা হয়েছে এটি। আগস্টে ট্রেলার প্রকাশিত হয়েছে। গল্পের প্লট, নির্মাণশৈলী থেকে শিল্পীদের অভিনয়-সিনেমার সবই আকৃষ্ট করেছে দর্শককে। প্রায় ৩৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমাতে আরো আছেন জগপতি বাবু, যোগি বাবু প্রমুখ।

এই বিভাগের আরও খবর