,

জাবিতে নীলফামারী জেলা সমিতির নতুন কমিটি

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) নীলফামারী জেলা ছাত্র কল্যাণ সমিতির ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে রসায়ন বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী আফজাল হোসেন শাহকে সভাপতি এবং ইতিহাস বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী মো. বুলু হোসাইনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শনিবার (১৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সমিতির সাবেক ও বর্তমান কমিটির সদস্য ও নেতৃবৃন্দের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি রাহাত হোসেন, সোহেল, সিয়াম, রবিন এবং রায়হান, সহসাধারণ সম্পাদক নাঈম বসুনিয়া, হারুন, জয়, খায়রুল এবং সিন্ধা, যুগ্ম সাধারণ সম্পাদক তামান্না এবং রুবেল, সাংগঠনিক সম্পাদক সুশান্ত রায়, সহসাংগঠনিক সম্পাদক মুমতা, দপ্তর সম্পাদক কৃষ্ণ, উপদপ্তর সম্পাদক রাজু, প্রচার সম্পাদক শাকিল, উপপ্রচার সম্পাদক তমাল, সাংস্কৃতিক সম্পাদক লিতুন, সংস্কৃতি বিষয়ক উপসম্পাদক মাহবুবুর রহমান উৎসব, কোষাধ্যক্ষ বাধন, সহকোষাধ্যক্ষ মধুসূদন, ক্রীড়া সম্পাদক তরিকুল, সহক্রীড়া সম্পাদক রাব্বি এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নিতি।

সভাপতি আফজাল হোসেন শাহ বলেন, ‘বিগত সভাপতিগণ সুন্দরভাবে তাদের কাজ চালিয়েছেন। তবে কিছু সীমাবদ্ধতা ও সাংগঠনিক অবহেলার কারণে জেলা সমিতির গতিশীলতা কমে গিয়েছিল। এখন সবার সহযোগিতা নিয়ে আমি সমিতির অগ্রগতির জন্য কাজ করে যাব।’

সাধারণ সম্পাদক মো. বুলু হোসাইন বলেন, ‘সাংস্কৃতিক রাজধানী খ্যাত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে এই জেলা সমিতির মাধ্যমে আমাদের নীলফামারী জেলার শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও ঐতিহ্যকে সারা দেশ তথা বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চাই। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বিভিন্ন কল্যাণমূলক কার্যক্রমে নিয়োজিত থেকে সফলভাবে পথ চলতে চাই। এ ক্ষেত্রে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।’

প্রসঙ্গত, নীলফামারী জেলা ছাত্র কল্যাণ সমিতি সূচনালগ্ন থেকে বিভিন্ন সময়ে দুর্যোগ ও ত্রাণ সহায়তা, বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতা প্রদান, ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীনবরণ সংবর্ধনাসহ বিভিন্ন অর্থনৈতিক ও সামাজিক কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এই বিভাগের আরও খবর