,

চালককে হত্যার পর ছিনতাইকৃত ভ্যান বিক্রি!

জেলা প্রতিনিধি, পঞ্চগড়: পঞ্চগড়ে ব্যাটারিচালিত পুরাতন একটি ভ্যান ছিনতাইয়ের জন্য চালক আলমগীর হোসেনকে (১৭) গলা কেটে হত্যা করেছে দুই যুবক।

ছিনতাইকৃত ভ্যানটি মাত্র ৭ হাজার ৫০০ টাকায় বিক্রি করেন তারা। এ ঘটনায় তাদের গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় জেলা পুলিশ।

গ্রেফতাররা হলেন- পঞ্চগড় উপজেলা সদরের সুকদেব পাড়ার জরিফ হোসেনের ছেলে ইউসুফ আলী (২৫), একই উপজেলার কামারভিটা গ্রামের আজগর আলীর ছেলে আশিক ওরফে বাবু (২১) ও পাটোয়ারী পাড়ার মোজাম্মেল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩৫)। এদের মধ্যে রফিকুল ইসলাম ছিনতাইকৃত ভ্যানটি কিনেছিলেন।

গ্রেফতারদের বরাত দিয়ে পুলিশ জানায়, গত শনিবার (২৭ মার্চ) ইউসুফ ও বাবু যাত্রী হয়ে ভ্যানচালক আলমগীরের ভ্যানে ওঠেন। তারা বকশিগঞ্জ জোতগাঁও এলাকায় আলমগীরকে গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে হত্যা করেন। এ সময় তারা আলমগীরের মোবাইল ফোনসহ ভ্যানটি নিয়ে যান।

পরদিন রোববার সকালে ওই এলাকার একটি বাঁশ বাগান থেকে আলমগীরের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ছিনতাইকারীরা ভ্যানটি রফিকুল ইসলামের কাছে মাত্র সাত হাজার ৫০০ টায় বিক্রি করেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর রহমান বলেন, ‘ঘটনার পর থেকে তদন্ত এবং বিশেষ অভিযান শেষে আসামিদের গ্রেফতার করা হয়। তারা তাদের অপরাধ স্বীকার করে এবং ঘটনার বর্ণনা দেয়। এর আগেও তারা ভ্যান ছিনতাইয়ের ঘটনায় জড়িত ছিল এবং পাটোয়ারী পাড়ার রফিকুল ইসলাম তাদের কাছে ছিনতাইকৃত ভ্যান কিনতেন। আদালতের মাধ্যমে তাদের জেল হাজাতে পাঠানো হয়েছে।’

এই বিভাগের আরও খবর