,

চলন্ত বাস থেকে ‘কলেজছাত্রকে’ ধাক্কা, হাসপাতালে ভর্তি

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে এম জসিম আহমেদ (১৭) নামে এক কলেজ শিক্ষার্থীকে রাস্তায় ফেলে দিয়েছেন সুপারভাইজার।

এতে ওই শিক্ষার্থী গুরুত্বর আহত হয়ে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর হাসপাতাল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই শিক্ষার্থী গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া সরকারি এসকে কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। সে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মো. মাহাবুব মোল্যার ছেলে।

জসিম জাতীয় ছাত্রসমাজ গোপালগঞ্জ জেলা আহবায়ক কমিটির সভাপতি বলেও জানা গেছে।

আহত কলেজছাত্র এম জসিম আহমেদ জানান, ‘একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা দেওয়ার জন্য চন্দ্রদিঘলিয়া বাসস্ট্যান্ড থেকে একটি লোকাল বাসে উঠে গোপালপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন তিনি। বাসটি গোপীনাথপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে দরজায় দাঁড়িয়ে থাকায় যাত্রীদের নেমে দাঁড়াতে বলেন সুপারভাইজার। এ সময় বাস থেকে নেমে পুনরায় বাসে উঠে দাঁড়ালে বাসের সুপারভাইজার তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেন। বাস থেকে ছিঁটকে পড়ে অজ্ঞান হয়ে যান তিনি। এ সময় তার ডান হাত কেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

ওই শিক্ষার্থী আরও জানান, বাসটিকে এখনও সনাক্ত করতে পারিনি। তবে চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেয়ারও প্রক্রিয়া চলছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে তিনি।

এ ব্যাপারে সরকারি এসকে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জামাল হোসেন বলেন, ‘আমি ঘটনার বিষয়টি শুনেছি। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। যাতে আর কোন শিক্ষার্থীকে এভাবে হামলার শিকার হতে না হয়।’

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর