,

গোপালগঞ্জে গ্রাম্য চিকিৎসককে হত্যাচেষ্টা

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামে এক গ্রাম্য চিকিৎসককে জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে।

রাত বারোটার দিকে ওই চিকিৎসকের ঘরে ঢুকে পূর্ব শত্রুতার জের ধরে তার গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা করে শংকর পাটোয়ারী নামে এক প্রতিবেশী। ওই যুবক পূর্ব শত্রুতার জের ধরে ঔষধ নেবার নাম করে রাতের বেলায় ডাক্তারকে দরজা খুলতে বলে। ভিতরে ঢুকে কিছু বোঝার আগেই ডাক্তারের গলায় ছুরি চালিয়ে হত্যার প্রচেষ্টা চালায় । এসময় ধস্তাধস্তিতে আশেপাশের লোকজন চলে আসে এবং ডাক্তার শরীরের ভিন্ন জায়গায় আহত হন।

এই রাতেই পুলিশ আহত ডাক্তারকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে গোপালগঞ্জ সদর থানা পুলিশের ওসি মনিরুল ইসলাম ও উপ-পরিদর্শক মোঃ মিজানুর রহমান আসামি শংকর পাটোয়ারীকে গ্রেপ্তার করে গোপালগঞ্জ সদর থানায় নিয়ে আসেন। পুলিশের কাছে প্রাথমিকভাবে শংকর হত্যা চেষ্টার কথা স্বীকার করে।

সদর থানার ওসি মনিরুল ইসলাম জানিয়েছেন, গোপালগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে, আহত চিকিৎসক শঙ্কামুক্ত। এ ব্যাপারে চিকিৎসকের বড় ভাই সুরেশ বিশ্বাস বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়েরের করেছে। তবে ক্যামেরার সামনে তিনি কথা বলতে রাজি হননি।

এই বিভাগের আরও খবর