,

কুষ্টিয়ায় নির্বাচনকে কেন্দ্র করে হামলায় নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে হামলায় সোহেল সরকার (৫০) নামে একজন নিহত হয়েছেন। এসময় কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানিয়েছে, শুক্রবার রাত ১০টার দিকে ১৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মাহবুবর রহমান পাখি, তার ভাই ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রমজান ও সমর্থক সোহেল সরকারসহ অন্যরা ত্রিমহোনী বটতলা মোড়ে প্রচারণার কাজ করছিলেন। এ সময় বর্তমান কাউন্সিলর ও প্রার্থী রবিউল ইসলাম রবি দলবল নিয়ে অচমকা পাখি ও তার ভাইয়ের উপর হামলা চালায়। এ সময় সোহেল বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় রবি ও তার লোকজন। মাটিতে পড়ে অসুস্থ হয়ে পড়েন সোহেল। হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। এদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে পাখির ভাই মাজহারুল ইসলাম রমজান ও মোস্থাফিজুর রহমান।

কুষ্টিয়া মডেল থানার ওসি আবুল কালাম বলেন, রাতে দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষে ধস্তাধস্তির সময় হার্ট অ্যাটাক করে একজন মারা গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এ বিষয়ে মামলা হচ্ছে।

বর্তমান কাউন্সিলর রবিউল ইসলাম রবি বলেন, আমি ও আমার লোকজন এ ঘটনায় জড়িত নয়। সোহেল আমার বন্ধু। ঘটনার সময় সে সেখানে থাকলেও তার উপর হামলা হয়নি। পাখির লোকজন আমাকে আটকানোর চেষ্টা করলে এ সংঘর্ষ হয়।

এই বিভাগের আরও খবর