,

কাশিয়ানীতে ১৩’শ পরিবার পেল নগদ অর্থ সহায়তা

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: করোনা পরিস্থিতিতে ঈদুল ফিতর উপলক্ষে গোপালগঞ্জের কাশিয়ানী সদর ইউনিয়নের ১ হাজার ২৯০ দুঃস্থ পরিবারকে ভিজিএফের নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (১০মে) বেলা ১২টায় ভাটিয়াপাড়া রেলওয়ে মাঠে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নগদ অর্থ প্রদান করেন।

কাশিয়ানী ইউনিয়নের ১২৯০’শত নারী-পুরুষের প্রত্যেককে নগদ ৪৫০ টাকা করে মোট ৫ লাখ ৮০ হাজার ৫শ’ টাকা বিতরণ করা হয়।

কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান খানের সভাপতিত্বে গোপালগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়, সহকারি কমিশনার (ভূমি) সাজিয়া শাহনাজ তমা, থানা পুলিশ পরিদর্শক মুহাম্মদ ফিরোজ আলমসহ ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান খান বলেন, ‘করোনা মহামারীতে ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নগদ উপহার ইউনিয়নের ১২৯০ অসহায় দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। আমি জননেতা কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খানের নির্দেশনায় এ নগদ অর্থ জনগণের মাঝে বিতরণ করতে পেরে আনন্দিত।

এছাড়া করোনাকালে গরীব, দুস্থ পরিবারের মাঝে বিভিন্ন অনুদান ও সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর