,

কাশিয়ানীতে ‘প্রতিপক্ষের মারধরে’ প্রবাসীর স্ত্রী হাসপাতালে

প্রতিপক্ষের মারধরে আহত গৃহবধূ সুমি বেগম চিকিৎসাধীন হাসপাতালে।

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ:  জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গোপালগঞ্জের কাশিয়ানীতে সুমি বেগম (২৫) নামে এক গৃহবধূকে মারধর করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকালে উপজেলার সাজাইল গ্রামে এ ঘটনা ঘটেছে। আহত সুমি ওই গ্রামের সৌদিপ্রবাসী রফিক মুন্সীর স্ত্রী। তিনি এখন কাশিয়ানী ১শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সুমি বেগম বলেন, জায়গা-জমি নিয়ে প্রতিবেশি মো. জাহিদ গাজীর সাথে বিরোধ চলছিল। এরই জের ধরে মঙ্গলবার জাহিদ গাজী ও তার পরিবারের লোকজন আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমি প্রতিবাদ করায় জাহিদ গাজী, ভাই শহীদ গাজী এবং ছেলে পিয়াস গাজীসহ ৮/১০ নারী-পুরুষ সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে আমার ভবনের কক্ষে প্রবেশ করেন। এ সময় তারা গাছের লাঠি দিয়ে আমাকে বেধড়ক মারধর করে এবং শোকেস, ড্রেসিং টেবিল ও ওয়্যারড্রপ ভাংচুর করে। আমি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়। পরে আমি ওই রাতে কাশিয়ানী থানায় অভিযোগ দায়ের করি। আমি দু’টি সন্তান নিয়ে একা বাড়িতে থাকি। আমি চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। প্রশাসনের কাছে সুবিচার প্রত্যাশা করছি।

অভিযুক্ত শহীদ গাজী বলেন, ‘ওখানে মারধরের কোন ঘটনাই ঘটেনি। আমার বোনের সাথে সামান্য একটু কথা কাটাকাটি হয়েছে। আমরা তার ভবনের মধ্যে জমি পাব। জমি ছেড়ে দিতে বলায় আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে হয়রানি করার চেষ্টা করছে।’

কাশিয়ানী থানার ওসি মোহাম্মাদ মাসুদ রায়হান বলেন, ‘ওই গৃহবধূ থানায় একটি অভিযোগ করেছেন। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর