,

কাশিয়ানীতে ত্রিমুখী সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ:  গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রাক, মাইক্রোবাস ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বুধবার (২৭ জুলাই) রাত সোয়া ১১টার দিকে উপজেলার গোপালপুর বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ইউনিয়নের খাগাইল গ্রামের রায়দুল মোল্যার ছেলে মোটরসাইকেলের চালক মারুফ মোল্যা (১৮) এবং রওশন মোল্যার ছেলে মোটরসাইকেল আরোহী মফিজ মোল্যা (১৭)।

আহত ব্যক্তি একই গ্রামের মিরাজ মোল্যার ছেলে মোটরসাইকেলের অপর আরোহী তরিক মোল্যা (১৮)।

এসআই মো. সিরাজুল ইসলাম জানান, রাত সোয়া ১১ টার দিকে মোটরসাইকেলে করে তিন যুবক কাশিয়ানী উপজেলা থেকে গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামের দিকে যাচ্ছিলেন। কাশিয়ানী উপজেলার গোপালপুর বাজার এলাকায় পৌঁছালে ট্রাক, মাইক্রোবাস ও বাইকটির ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক মারুফ মোল্যা, আরোহী মফিজ মোল্যা ও তরিক মোল্যা গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মফিজ মোল্যা ও মারুফ মোল্যাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এসআই আরও জানান, নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে হাইওয়ে পুলিশ লাশ দুটি রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহত তরিক মোল্যাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর