,

কাশিমপুরে ঝগড়া থামাতে গিয়ে প্রতিবেশী খুন

জেলা প্রতিনিধি, গাজীপুর: গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকায় এক দম্পতির ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে প্রতিবেশী এক যুবক খুন হয়েছে। তার নাম শফিকুল ইসলাম (৩৮)।

বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

শফিকুল ইসলাম সারদাগঞ্জ গ্রামের জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া। প্রতিবেশী আতাউর রহমান (৩০) ও মোমেনা বেগম (২৪) দম্পতির ঝগড়া থামাতে গিয়েছিলেন তিনি।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সন্ধ্যায় আতাউর রহমান ও তার স্ত্রী মোমেনা বেগমের মধ্যে বেতনের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় মারামারি শুরু হয়। তাদের বিবাদ থামাতে যান শফিকুল। এ সময় শফিকুলের পেটে ছুরিকাঘাত করে আতাউর। শফিকুলের শ্যালক কবীর এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে সে। পরে আশপাশের লোকজন এসে শফিকুলকে হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ঘটনাস্থলেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। কবীরকে উদ্ধার করে জিরানি এলাকার শেখ ফজিলাতুননেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জিএমপি কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোদা জানান, আতাউর রহমান ও তার স্ত্রী মোমেনা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর