,

শেখ হাসিনা জাতির জনকের স্বপ্ন পূরণ করছেন

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জাতির জনকের উত্তরাধিকার হিসেবে তার স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা। তিনি না থাকলেও স্বাধীনতা এবং মুক্তির সংগ্রামের উত্তরাধিকার আওয়ামী লীগ যুগ যুগ ধরে বেঁচে থাকবে।’

সোমবার সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে বনানী কবরস্থানে বঙ্গবন্ধু ও তার পরিবারের অন্য সদস্যদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশের টার্গেট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।’

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, ভাই শেখ কামাল, শেখ জামাল ও শেখ রাসেলসহ ৭৫ এর ১৫ আগস্ট নিহতদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় সবার আত্মার মাগফিরাত কামনা করে তিনি দোয়া ও মোনাজাত করেন। প্রধানমন্ত্রীর পরে সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও ফুল দিয়ে শ্রদ্ধা জানান। প্রধানমন্ত্রী বনানী কবরস্থান ত্যাগ করার পর সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য কবরস্থান উন্মুক্ত করা হয়।

এই বিভাগের আরও খবর