,

পুলিশ কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

জেলা প্রতিনিধি, গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে উপ-পুলিশ মহাপরিদর্শকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা গৃহকর্ত ও গৃহকর্তীকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বার্ণাণঙ্কার লুটে নেয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) দিবাগত রাড় দেড় টায় উপজেলার মাওনা ইউনিয়নের বেলতলী গ্রামে ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ কর্মকর্তা আব্দুল জলিল সিলেট রেঞ্জের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) পদে কর্মরত।

পুলিশ কর্মকর্তা বাবা আব্দুল বাতেন জানান, রাত দেড়টার দিকে বারান্দার গ্রিলের টালা কেটে ৫-৭ জনের দেশীয় অস্ত্রে নিয়ে ডাকাতেরা বসত ঘরে প্রবেশ করে। এসময় তারা থানা থেকে এসেছে বলে আমার স্ত্রীর গলায় ছুরি ধরে জিম্মি করে। পরে ঘরের ওয়ারড্রপ, স্টিলের আলমিরার তালা তাদের সাথে থাকা কাটার দিয়ে কেটে দেড় ভরি স্বার্ণলঙ্কার ও নগদ এক লাখ ১৮ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়। ডাকাতেরা ঘরে থাকা (এডিশনাল ডিআইজি) আব্দুল জলিলের দুই সেট টিউনিকও (ইউনিফর্ম) লুটে নেয়।

তিনি আরো জানান, ডাকাতেরা প্রায় পৌণে এক ঘন্টা যাবত অবস্থান করে তিনটি ঘরের আসবাবপত্র তছনছ করে। চলে যাওয়ার সময় ডাকাতেরা বলে আমরা পাশের বাড়িতেও ডাকাতি করবো। কোনো ধরনের চিৎকার বা কান্নাকাটি করলে খবর আছে তোদের।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ডাকাতদের ধরতে অভিযান চলমান রয়েছে। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে আমরা মালামাল উদ্ধারসহ ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হবে।

এই বিভাগের আরও খবর