,

খোলাবাজারের আটাসহ কালোবাজারী আটক

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় খোলাবাজারের (ওএমএস) চার বস্তা আটাসহ আলী আকবর শরীফ নামে এক কালোবাজারীকে আটক করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে উপজেলা খাদ্যগুদাম এলাকা থেকে তাকে আটক করা হয়। খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে আটা উদ্ধার করে উপজেলা খাদ্য কর্মকর্তার জিম্মায় রেখেছেন।

আটককৃত আলী আকবর শরীফ উপজেলার পাটগাতি গ্রামের মৃত রতন শরীফের ছেলে।

স্থানীয়রা জানান, ওএমএস ডিলার আনিস কাজী টুঙ্গিপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের প্রভাবশালী কাউন্সিলর আরিফ কাজীর ভাই। ওই ওয়ার্ডে ওএমএসের চাউল ও আটা সাধারণ মানুষের মাঝে সুলভ মূল্যে বিক্রি না করে তিনি বেশি দামে কালোবাজারে বিক্রি করে দেন। ওএমএস ডিলার আনিস কাজী আলী আকবর শরীফের কাছে চার বস্তা ওএমএসের আটা বিক্রি করেন। আটা ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আলী আকবর শরীফকে আটক করে।

আটক আলী আকবার শরীফ বলেন, বুধবার বিকাল ৪ টায় ওএমএস ডিলার আনিস কাজীর কাছ থেকে চার বস্তা আটা ৩ হাজার ৬’শ টাকায় কিনেছি। বৃহস্পতিবার সকালে আটা ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আমাকে আটক করে।

ডিলার আনিস কাজীর মুঠোফোনে কল দিলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে কলটি কেটে ফোন বন্ধ করে রাখেন।

টুঙ্গিপাড়া সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চার বস্তা আটা আটক করে উপজেলা খাদ্য কর্মকর্তার জিম্মায় রাখা হয়েছে। মুচলেকা নিয়ে আলী আকবর শরীফকে ছেড়ে দেয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এই বিভাগের আরও খবর


AllEscort