,

‘কুপ্রস্তাবে’ রাজি না হওয়ায় শ্লীলতাহানি, গ্রেফতার ১

জেলা প্রতিনিধি, বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় ‘কুপ্রস্তাবে’ রাজি না হওয়ায় এক গৃহবধূকে মারপিট ও শ্লীলতাহানির অভিযোগে আব্দুল আজিজ ওরফে আজিদ (৫০) নামের এক ঘটককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৫ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আব্দুল আজিজ উপজেলার আনারপুর দহপাড়ার মহির আকন্দের ছেলে। গৃহবধূকে নির্যাতন ও শ্লীলতাহানির ঘটনায় রোববার রাতে মামলা দায়ের করা হলে রাতেই নিজ বাড়ি থেকে আজিজকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার আনারপুর গ্রামের হাচি সেখের ছেলে শিবলু (৩০) দীর্ঘদিন ধরে প্রতিবেশী ওই গৃহবধূকে কুপ্রস্তাব দেন। কিন্তু তাতে রাজি না হলে গৃহবধূর ওপর ক্ষুব্ধ হন শিবলু। গত শনিবার দুপুরের দিকে শিবলু লোকজন নিয়ে ওই গৃহবধূর বাড়িতে গিয়ে গালিগালাজ করতে থাকেন। এ সময় প্রতিবাদ করায় ওই গৃহবধূ, তার মেয়ে ও মাকে মারধর করেন শিবলু ও তার লোকজন। ওই সময় তারা গৃহবধূকে শ্লীলতাহানি করেন। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর মা বাদী হয়ে রোববার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় শিবলু ও আব্দুল আজিজসহ ছয়জনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ‘প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। এই মামলার অন্যান্য আসামিদের গ্রেফ্তারের চেষ্টা চলছে।’

এই বিভাগের আরও খবর


AllEscort